Pages

Sunday 5 December 2010

আমার জীবনের প্রথম অনলাইন ইনকাম ( ২২৫০ টাকা মাত্র ) ২য় পর্ব

আমি আগের পর্বে মাইক্রোওয়ার্কারস নিয়ে আলোচনা করেছিলাম । আগের পর্ব দেখতে এখানে ক্লিক করুন
এই পর্বে আমি PTC সাইট নিয়ে আলোচনা করব । PTC সাইটে রেজিঃ করতে নিচের লিঙ্ক গুলোতে যান
১. অনবাস্ক
২. নিওবাস্ক

PTC এর পূর্ন রুপ হচ্ছে paid to click । ইন্টারনেট এ কাজেন ভিতরে সবচেয়ে সহজ কাজ হল এটা ।এখানে তেমন কোনো পরিশ্রমই হয়না । আপনি নেট এ বসেছেন ? ফেসবুক এ চ্যট করতেছেন ? ইয়াহুতে চ্যাট করতেছেন ? করুন এই ফাকে আপনি এই কাজটা করতেপারেন ।বিস্বাস করবেন কিনা জানি না আমি এই ভাবেই সব কাজ করি ।

আপনি যদি
PTC সাইটে কাজ করতে চান তাহলে উপরের লিঙ্ক থেকে রেজিঃ করে কাজ শুরু করে দিন ।
প্রতিটি সাইটে আপনি 4 টি করে এড পাবেন প্রতিদিন । প্রতিটি এডে ক্লিক করলে আপনি পাবেন ০.০১ ডলার । ইনকামটা কমহয়ে গেলো না ? চিন্তা করবেন না উপায় আছে । অপেক্ষা করুন বলব । আর ইনকাম যাই হোক একটা কথা আছে না যে, "নাই মামার চেয়ে কানা মামা ভালো " ।
তাই আর দেরি না করে কাজ শুরু করে দিন ।
এইবার আসুন কিভাবে আয় বাড়ানো যায় তা দেখি । আয় বাড়ানোর জন্য আপনার মেম্বার শিপ আপগ্রেড করতে হবে এবং রেফারেল কিন্তে হবে ।
আমি বলব আগেই রেফারেল কেনার দরকার নাই । আগে আপনি আপনার রেফারেল লিঙ্কটা আপনার বন্ধু দেরকে দিন তারা account করুক তার পর আস্তে আস্তে আপনি রেফারেল কিনুন ।আর আপনার বন্ধুরা account করে তাদের রেফারেল লিঙ্কটা একই ভাবে প্রচার করুন । এতে আপনার রেন্টেড রেফারেল বাড়বে । এই ফাকে আপনি আরও ভালো করে PTC সম্পর্কে জানুন বুঝুন । এইভাবে দেখবেন আপনি এক সময় ভালো ইনকাম পাচ্ছেন ।
আর একটি কথা এক ip দিয়ে কখনও ২টা id খুলবেননা । যদি খুলেন তাহলে আপনার account বাতিল করে দিবে ।
আপনি মাইক্রোওয়ার্কারস এ কাজ করুন ভালো ইনকাম পাবেন । মাইক্রোওয়ার্কারস এ কাজ করার ফাকে ফাকে এই PTC সাইট গুলো করবেন তা হলে দেখবেন আপনার সব দিক থেকেই লাভ ।

ডলার কিভাবে তুলবেনঃ আপনার মাইক্রোওয়ার্কারস এবং PTC থেকে প্রাপ্ত ডলার আপনি এলার্ট পে , মানি বুকার্স , পেপাল ( বাংলাদেশে সাপোর্ট করে না ) ইত্যাদি দিয়ে তুলতে পারবেন । ডলার উঠানোর জন্য নিচের লিঙ্ক গুলো account করুন
১. এলার্ট পে
২. মানিবুকার্স

আশা করি আমার পোষ্টি নতুনদের কাজে লাগবে । আর কারো কিছু জানার থাকলে আমাকে প্রশ্ন করুন আমি উত্তর দিতে চেষ্টা করব । আর কাজ করার ক্ষেত্রে কোনো সমস্যা হলে আমাকে বলবেন আমি সাহায্য করব ।
আমাকে মেইল করুনঃ ikrama.213@gmail.com








বিঃদ্রঃ techtunes এর একটি মন্ত্যবের উত্তর
মির্জা says:
সুন্দর কাজের টিউন টির জন্য ধন্যবাদ । কিন্তু আমি একেবারেই নতুন হওয়ায় ভাল বুঝতে পারছিনা । ID খোলা হয়েছে কিন্তু কোথায় আর কোন এডে ক্লিক করব, কখন অ্যাড দেয় ইত্যাদি যদি আরও বিস্তারিত লিখতেন আমার মতো নবীনরা সত্যি উপকৃত হত ।

উত্তরঃ আপনি আপনার id তে login করার পর দেখবেন View Advertisements নামে একটা option আছে ।সেখানে ৪ টি এড আছে সেই চারটি এডে ক্লিক করতে হবে ।প্রথম এডে ক্লিক করলে দেখবেন নতুন ট্যাব open হয়ছে এবং সেখানে আপনার ক্লিককিত এডটি লোড হচ্ছে । কিছু খন অপেক্ষা করুন দেখবেন দেখবেন আপনাকে আপনার ডলার দেখাচ্ছে ।তখন বুঝবেন আপনার কাজ শেষ । পরে নতুন ট্যাবটি কেটে দিন । পরে আবার ২য় এডে ক্লিক করুন । এভাবে করতে থাকুন ।

এই প্রশ্নটা অনেকে করেছে তাই উত্তরটা এখানে দিলাম ।



মাইক্রোওয়ার্কারস এর
প্রত্যেকটা কাজের উপর আরো বিস্তারিত লেখার চেষ্টা করব ।
ধন্যবাদ সবাইকে

12 comments:

  1. মাইক্রো ওয়ার্কার্স এ কাজ করেই কি ২০০০+ টাকা আয় করেছেন? নাকি অন্য কোনো ফ্রীল্যান্সার সাইট থেকে পেয়েছেন? আচ্ছা একটা কাজ করার কতো দিন পরে মাইক্রো ওয়ার্কার্স এ টাকা জমা হয়??

    ReplyDelete
  2. Microworker is not so user frindly site for online work.I think you not so expert freelancer.There are various kinds of biding and non-biding site where you can earn easily TK 5000+ by doing simple work monthly.So i think before freelancing you first acquire knowledge first about this.

    ReplyDelete
  3. 7 days maximum.

    ReplyDelete
  4. Rafeed said...
    জি , মাইক্রো তে করেই ২০০০+ পেয়েছি.আর ৭ দিনের ভিতরে তারা পেমেন্ট দেয় ।
    ধন্যবাদ রিফাত

    ReplyDelete
  5. এলার্ট পে থেকে কিভাবে টাকা ভাঙ্গানো যায়? মানে চেক হিসেবে ভাঙ্গাতে গেলে কতো দিন লাগবে?

    ReplyDelete
  6. একাউন্টে সর্বনিম্ন ২০ ডলার হলে চেকের জন্য আবেদন করতে পারবেন ।আবেদন করার ২ দিনের মধ্যে চেক আপনার ঠিকানায় পাঠানো হবে এবং হাতে পেতে ২ থেকে ৩ সপ্তাহ পর্যন্ত সময় লগবে ।এতে চার্জ লাগবে ৪ ডলার ।

    ReplyDelete
  7. আচ্ছা ব্যাংকে চেক ভাঙ্গাতে গেলে কতো % তারা কেটে রাখে?? আর আপনি কি ভার্চুয়াল একাউন্টে টাকা পেয়েছেন নাকি ব্যাংক এর মাধ্যমে হাতে পেয়েছেন? বেশি কৌতুহল দেখানোর জন্য ক্ষমাপ্রার্থি।

    ReplyDelete
  8. Rafeed :আমি আমার ডলার গুলো বিক্রি করে দিয়েছি ।আর এক এক ব্যংক এক এক রকমের চার্জ কাটে । আপনি উঠিয়ে চেক করতে পারেন ।যে কোন ব্যংক কত কাটে ।
    ধন্যবাদ

    ReplyDelete
  9. আমি মাইক্রওয়ার্কার্স এ কাজ শুরু করেছি। কিন্তু আগে থেকে কিছু সাইট এ সাইন আপ করে রাখা জরুরী। কিছু সাইটের লিস্ট দিতে পারেন যেগুলো খুব প্রয়োজন? বিশেষ করে ব্লগ সাইটের? দয়া করে ইমেইল করবেন! rafeed69bc@gmail.com

    ReplyDelete
  10. মেইল করে দিয়েছি
    ধন্যবাদ

    ReplyDelete
  11. @ Rafeed
    Aiekhane bistarito likha ache dekhte paren.

    http://bestptcsiter.blogspot.com/2010/12/total-discussion-about-microworkers.html

    ReplyDelete